KGF chapter 2 actors Raveena Tandon career history bangla

 RAVEENA TANDON



অভিনেত্রী রাভিনা ট্যান্ডন কন্নড় বিগগী, কেজিএফ চ্যাপ্টার 2-এ তার আসন্ন ভূমিকার জন্য উন্মুখ, যতটা উৎসাহের সাথে তিনি তার 29 বছরের ক্যারিয়ারের দিকে ফিরে তাকাচ্ছেন, বলেছেন যে তার জীবনের প্রতিদিন একটি নতুন পাঠ।


"এটি একটি দীর্ঘ এবং একটি দুর্দান্ত যাত্রা হয়েছে, নিশ্চিতভাবেই। এটা আমাকে অনেক কিছু শিখিয়েছে। আমার মনে আছে আমি যখন শুরু করেছি তখন আমি খুব ছোট ছিলাম। এটা সহজ ছিল না কিন্তু আমি হাল ছাড়িনি এবং সবসময় নিজের জন্য একটি সম্মানজনক জায়গা তৈরি করার জন্য কঠোর পরিশ্রম করেছি। এই সমস্ত বছরে আমি অনেক কিছু শিখেছি। জীবনই শ্রেষ্ঠ শিক্ষক। প্রতিদিন একটি নতুন পাঠ নিয়ে আসে,” তিনি বলেছিলেন।


রাভিনা ট্যান্ডন 16 বছর বয়সে 1991 সালে সালমান খানের বিপরীতে "Patthar Ke Phool" দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন, এবং তারপর থেকে তার ক্যারিয়ার কেবল বেড়েই চলেছে।


তার ক্যারিয়ার সম্পর্কে বলতে গিয়ে, রাভিনা ট্যান্ডনও ভাগ করে নিয়েছেন যে তার জীবনে কোনও অনুশোচনা নেই।


“জীবনে আমার কোনো অনুশোচনা নেই। আমি কোন কিছুর জন্য অনুশোচনা করি না। আমার একটি অসম্পূর্ণ স্বপ্ন থাকতে পারে তবে আমি যা করেছি তার জন্য আমি কখনই অনুশোচনা করি না। আমি বিশ্বাস করি নিয়তির একটি পথ অনুসরণ করার আছে। আমি আমার জীবনকে ভালবাসি. এর চেয়ে ভালো কিছু হতে পারে না। আমি আমার জীবন সম্পর্কে পরিবর্তন করতে চাই এমন কিছুই নেই। অন্য মানুষের মতো আমিও ভুল করেছি। আমি তাদের কাছ থেকে শিখেছি। তাই, কোন আফসোস নেই। আমি জীবনে যা চেয়েছি তাই দেওয়ার জন্য আমি ঈশ্বরকে ধন্যবাদ জানাই,” তিনি যোগ করেছেন।


রাভিনার আসন্ন ছবি "K.G.F: চ্যাপ্টার 2"-এ শ্রীনিধির সাথে কেন্দ্রীয় ভূমিকায় কন্নড় সুপারস্টার যশ রয়েছেন এবং বলিউড অভিনেতা সঞ্জয় দত্তকে প্রতিপক্ষ হিসেবে অভিনয় করেছেন৷ 2018 সালের ব্লকবাস্টার “K.G.F চ্যাপ্টার 1”-এর ফলো-আপ প্রশান্ত নীল পরিচালিত, এবং 23শে অক্টোবর মুক্তি পাওয়ার কথা।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.